আমাদের বিজ্ঞাপন দিন

তীব্র প্রতিযোগীতামূলক বিশ্বে মানুষ ব্যাক্তি বা প্রতিষ্ঠানের প্রচার, প্রতিষ্ঠা, সমৃদ্ধির জন্য যে মাধ্যমটি সবচাইতে বেশী ব্যবহার করছে, তা হচ্ছে বিজ্ঞাপন। একথা এখন নির্দ্বিধায় বলা যায়, সফলতার মূলমন্ত্র হচ্ছে- “প্রচারেই প্রসার”

অনলাইনে বিজ্ঞাপন দেয়ার প্রয়োজনীয়তা

বর্তমান যুগকে বলা হচ্ছে ডিজিটাল যুগ। আপনি বর্তমানে এমন একটি পৃথিবীতে বাস করছেন যেখানে প্রতিটি মানুষই কোন না কোনভাবে ডিজিটাল প্রযুক্তির সঙ্গে জড়িয়ে আছে। ধনী-গরীব, ছাত্র-শিক্ষক, আমলা – মোক্তার থেকে শুরু করে ছোট্ট শিশুটিও আজ প্রযুক্তির সংস্পর্শকে অনুভব করছে জ্ঞাত বা অজ্ঞাতসারে।

এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে বিশ্বের প্রতিটি ছোট-বড় প্রতিষ্ঠান তথ্যপ্রযুক্তি ব্যবহার করে নিজের বা ব্যবসায়িক প্রতিষ্ঠানের বা তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের জন্য বিজ্ঞাপন বা ডিজিটাল মার্কেটিং এর মাধ্যম অবলম্বন করছে।

ডিজিটাল মার্কেটিং কি?

ডিজিটাল মার্কেটিং হল ইলেকট্রনিক মিডিয়া যথা, টেলিভিশন, অনলাইন সংবাদ মাধ্যম, ব্যক্তিগত বা প্রাতিষ্ঠানিক ওয়েবসাইট প্রভৃতি মাধ্যমে পণ্য বা ব্র্যান্ডের প্রচারকে বোঝায়।

ইন্টারনেট ডিজিটাল মার্কেটিং এর সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত। আপনি নিশ্চয়ই অবগত আছেন- বর্তমানে টেলিভিশনে বিজ্ঞাপন দেয়াটা কতটা ব্যয়বহুল। জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যমে বিজ্ঞাপন দেয়াটাও কম ব্যয়বহুল নয়।

এক্ষেত্রে আপনি অতি সহজেই সবচাইতে ভালো বিকল্প হিসেবে অনলাইনে জনপ্রিয় একটি ওয়েবসাইটে আপনার বিজ্ঞাপন প্রকাশের সুযোগ নিতে পারেন।

আমাদের ওয়েবসাইটে কেন বিজ্ঞাপন দেবেন?

Jannat’s Homeopathy – চিকিৎসা বিষয়ক ব্লগটি বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় অনলাইন হোমিওপ্যাথি চিকিৎসা বিষয়ক ওয়েবসাইট এর মধ্যে একটি। প্রতিদিন আমাদের ওয়েবসাইটে সহস্রাধিক দর্শক নিয়মিত ভিজিট করেন এবং তাদের প্রয়োজনীয় তথ্যাদি আহরণ করেন। জনপ্রিয়তা, গ্রহণযোগ্যতা, মান ও সেবার প্রশ্নে আমরা আপোষহীন।

আমাদের ওয়েবসাইটে কিভাবে বিজ্ঞাপন প্রচার করবেন?

আপনি কি আপনার বা আপনার প্রতিষ্ঠানের উৎপাদিত পন্যের প্রচার করতে চাইছেন। আমাদের অনলাইন বিজ্ঞাপন মিডিয়ায় আপনাকে স্বাগতম। আমাদের ওয়েবসাইটে আপনার দর্শকদের লক্ষ্য করে ডিসপ্লে বিজ্ঞাপন ফরম্যাটের বিভিন্ন টুল ব্যবহার করতে পারেন। এটি টেক্সট, ইমেজ ব্যানার, ইন্টারঅ্যাক্টিভ বা ভিডিও বিজ্ঞাপন হতে পারে।

আপনার আগ্রহ, বিষয়বস্তু, গ্রাহকের অবস্থান প্রভৃতির উপর ভিত্তি করে আপনার বার্তা সম্পাদনা করে আমাদের ওয়েবসাইটের দুটি অ্যাড স্লটে আপনার বিজ্ঞাপন মাসিক বা বাৎসরিক ভিত্তিতে প্রচার বা ডিসপ্লে করা হবে।

বিজ্ঞাপন প্রচার যোগ্য অ্যাড স্লট

বিজ্ঞাপনের জন্য বরাদ্দকৃত অ্যাড স্লট
বিজ্ঞাপনের জন্য বরাদ্দকৃত অ্যাড স্লট

প্রতিটি আর্টিকেলের ডান পাশের সাইড বারে –

ব্যানার অ্যাড (৩৩৬×২৮০) Px Large Rectangle

আর্টিকেল বা লেখার মধ্যে ৫টি প্যারাগ্রাফ এর পর ব্যানার অথবা টেক্সট অ্যাড (৩৩৬×২৮০) Px

মূল্য তালিকা (২০২০ সনের জন্য প্রযোজ্য)

ব্যানার অ্যাড = ৫০০ টাকা (৩০ দিন)

টেক্সট অ্যাড = ৩০০ টাকা (৩০ দিন)

আমাদের বিজ্ঞাপন দিন ও আমাদের সাফল্যের অগ্রযাত্রায় আপনিও অংশগ্রহণ করুন
যে কোন প্রশ্ন থাকলে আজই আমাদের ইমেইল করে জানান। আপনার অর্ডার নিবন্ধন বা সাবমিট করতে চাইলে নিচের কন্টাক্ট ফর্ম ব্যবহার করে আমাদের সাথে আজই যোগাযোগ করুন।

ধন্যবাদান্তে,
মোঃ সাজু আহমেদ
ইমেইলঃ rahi.hpathybd@gmail.com