গোপনীয়তা ও নীতিমালা

এই ব্লগের বিভিন্ন পোস্টে বা বিভিন্ন কমেন্ট বা কমেন্ট রিপ্লাইয়ে মানুষের শরীর ও মনের বিভিন্ন সমস্যার জন্য বিভিন্ন প্রকার হোমিওপ্যাথিক ঔষধ রিকমেন্ড করা হয়ে থাকে। প্রত্যেকটি রিকমেন্ড করা ঔষধ শুধু নিজ দায়িত্বে বা নিজ পছন্দে ব্যবহার করবেন। নিজ দায়িত্বে ঔষধ গ্রহণ জনিত কারণে কোন প্রকারের ক্ষতি হলে তার জন্য Jannat’s Homeopathy কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

এই সাইটে আপনার প্রবেশ করানো যেকোনো ব্যক্তিগত তথ্য যেমন আপনার নাম, ইমেইল বা ওয়েবসাইট লিঙ্ক এখানে সুরক্ষিত রাখা হয়। আপনার কোন তথ্যকে অন্য কোন মার্কেটিং কোম্পানির কাজে বা যেকোনো অনলাইন মার্কেটিং এ ব্যবহার করা হয় না। আপনার ইমেইল শুধু আপনাকে এই ব্লগের নোটিফিকেশন দেওয়ার জন্য ব্যবহার করা হয়।

Jannat’s Homeopathy কর্তৃপক্ষ কখনোই আপনার ক্রেডিট কার্ড নাম্বার কোন ফর্মে যুক্ত করাতে বলবে না।

এই ব্লগে অবস্থিত কোন বাহিরের লিঙ্কের প্রতি ব্লগ কর্তৃপক্ষ কোন নিরাপত্তা প্রদান করে না, নিজ দায়িত্বে বাহিরের লিঙ্কে প্রবেশ করতে পারেন। সেখানে কোন তথ্য প্রবেশের আগে অবশ্যই সতর্কতা অবলম্বন করুন।

এ ব্লগে প্রকাশিত আর্টিকেল গুলো বিভিন্ন সোর্স বা উৎস থেকে লেখা হয়, কখনো কখনো উৎসের সাথে সরাসরি মিলে যেতে পারে (বঙ্গানুবাদ)।

আসল কনটেন্টটি যদি আপনার হয়ে থাকে এবং আপনি যদি না চান যে এটি অন্য কোন ভাষাতে প্রকাশিত হোক তবে উপযুক্ত প্রমানের সাথে যোগাযোগ করুন।

Jannat’s Homeopathy কর্তৃপক্ষ প্রবর্তিত এই ব্লগের গোপনীয়তা ও নীতিমালা সম্পর্কে যেকোনো মতামত বা প্রশ্ন থাকলে rahi.hpathybd@gmail.com ঠিকানায় মেইল করুন।

ধন্যবাদান্তে-
মোঃ সাজু আহমেদ